bangla-hindi-english karaoke free: দিনরাত্রির অপেহ্মা (রাজকন্যা)

মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১২

দিনরাত্রির অপেহ্মা (রাজকন্যা)

এক হাজার বছর পর তোমাকে পেলাম-
তুমি জানো আকাশে তোমাকে খুজেছি মেঘের ফাঁকে ফাকে-
সমুদ্রের নোনা জলে ডুব দিয়েছিলাম,
তোমার কাছে আমার বলে দিও-
স্বপ্নে তোমাকে খোঁজেছিলাম,
একদিন নয়, একশ দিন নয় এক হাজার বছর-
আচ্ছা মানুষ বাঁচে কতদিন?
এভাবে বেঁচে থাকা যায় তোমার স্পর্শ ছাড়া,ভালোবাসা ছাড়া।
এক ঘন্টা নয়, একশ ঘন্টা নয়, এক হাজার বছর পর খুজে পেয়েছি তোমাকে,
জানো আমার দেয়াল,কলাপাতা মোড়া ছাউনি,বুনোহাঁস পুরানিক আসবাবপত্র
তোমাকে খোঁজে খোঁজে ঘুনে ধরেছে।
তারপরেও দেখা পেলাম আমার সামনে তুমি,
তোমার কথা শুনলাম-
জানো এক হাজার বছর পর আমার এখন কংকাল কথা বলে,
আমার শিরাধ্বনীতে ষ্পন্দন নেই, শিহরন নেই-
এই আমি তোমাকে তারপরেও পেলাম।
একরাত্রি নয়, এক হাজার রাত্রি নয়, হাজার বছরের দিনরাত্রির অপেহ্মা.........।।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

 

bangla karaoke

recent post

get this widget here

your ip

Weather Widget

technology

choose your favourite colour

flag counter