bangla-hindi-english karaoke free

মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১২

আজ এই দিনটাকে মনের খাতায় লিখে রাখো =  DOWNLOAD 
আশা ছিলো ভালবাসা ছিলো (কিশোর ) =  DOWNLOAD  
আগে কি সুন্দর দিন কাটাইতাম =  DOWNLOAD
এই বুকে এতো জ্বালা (আসিফ)=  DOWNLOAD  
আজ জন্ম দিন তোমার =  DOWNLOAD
আজ তোমার মন খারাপ মেয়ে = DOWNLOAD 
 আমর বুকের মধ্যেখানে =  DOWNLOAD
আমার এক নয়ন তো দেখেনারে = DOWNLOAD 
আমার পূজার ফুল (কিশোর ) = DOWNLOAD
আমার স্বপ্ন যে সত্যি হলো আজ = DOWNLOAD
আমার সোণার ময়না পাখি =  DOWNLOAD  
বাপুরাম সাপুরে =  DOWNLOAD
আমি বারো মাস = DOWNLOAD
বাউলা (কায়া) = DOWNLOAD
বাজী (বাপ্পা ) = DOWNLOAD 
বলনা তুই বলনা (হৃদয় খান-২) = DOWNLOAD 
 বন্ধু তোর বারাত নিয়া আমি যাবো = DOWNLOAD 
চাঁদ তারা (মাইলস) = DOWNLOAD  
চাইনা মেয়ে তুমি = DOWNLOAD
চিরদিনই তুমি যে আমার = DOWNLOAD 
চোখ মেললে দেখি তোমাকে = DOWNLOAD
চলে গেছো তাতে কি = DOWNLOAD
চুমকি চলেছে একা পথে= DOWNLAOD 
 চুপি চুপি বলো কেউ জেনে যাবে = DOWNLOAD
 ডাক দিয়াছেন দয়াল আমারে = DOWNLOAD 
দিন বাড়ি যায় (বাপ্পা) = DOWNLOAD 
ধ্রুব তারা = DOWNLOAD
দূরে কোথাও আছি বসে = DOWNLOAD 
দূরের ঐ ধ্রুব তারা = DOWNLOAD 
এক আকাশের তারা তুমি একা গুনিসনে = DOWNLOAD
এক মুহূর্তে (বাপ্পা) = DOWNLOAD )
এক মুঠো রুদ্দুর হাতে = DOWNLOAD 
এখন অনেক রাত = DOWNLOAD 
হিমালয় = DOWNLOAD
জিবনের গল্প আছে বাকি অল্প = DOWNOAD  
যদি বউ সাজো গো = DOWNLOAD 
কাল সারা রাত ছিলো = DOWNLAOD
কারে দেখাব মনের দুঃখ = DOWNLOAD 
কে তুমি কে তুমি (মান্না দে ) = DOWNLOAD
কেন এই নিঃসঙ্গতা = DOWNLOAD 
আমি কষ্ট পেতে ভালবাসি (বাচ্চু) = DOWNLOAD
কত দিন দেখিনি তোমায় (মান্না দে ) = DOWNLOAD 
কত যে সাগর নদী (কুমার শানু ) = DOWNLOAD
বন্দে মায়া লাগাইছে = DOWNLOAD
মেলায় যাইরে = DOWNLOAD 
মনের রঙ্গে রাঙ্গাবো = DOWNLOAD  
নিঃস করেছো আমায় = DOWNLOAD
ও আমার উড়াল পঙ্খীরে = DOWNLOAD 
বন্ধু তুমি কই কইরে (বেবী )=  DOWNLOAD
ও প্রিয়া তুমি কোথায় (আসিফ ) = DOWNLOAD 
ও নদীরে একটি কথা = DOWNLOAD 
অজুত লহ্ম নিযুত কোটি = DOWNLOAD 
ওরে মন পাগল তুই (কিশোর ) =   DOWNLOAD
ওরে নীল দরিয়া = DOWNLOAD 
পান খাইয়া ঠোট লাল করেছি (রুনা ) =  DOWNLOAD 
পাগলা হাওয়া (জেমস ) = DOWNLOAD 
পাগল মন মনরে (দিলরুবা)   =  DOWNLOAD
পড়েনা চোখের পলক = DOWNLOAD 
পৃথিবীর যত সুখ (হাবীব) =  DOWNLOAD
সাধের লাউ = DOWNLOAD
স্বপ্নলোক = DOWNLOAD
সবাই তো ভালবাসা চায় = DOWNLOAD 
শ্রাবণের মেঘ গুলো = DOWNLOAD
সুজন মাঝিরে = DOWNLOAD
থাকতে যদি না পাই তোমায় = DOWNLOAD 
তিন পুরুষ = DOWNLOAD 
তুমি আমার ঘুম =  DOWNLOAD
তোমার ঘরে বাস করে কারা= DOWNLOAD
তোরে পুতুলের মত করে সাজিয়ে = DOWNLOAD
তুমি রোজ বিকেলে আমার বাগানে = DOWNLOAD
ভালবাসবো বাসবো রে বন্ধু = DOWNLOAD  
ভেঙ্গেছে পিঞ্জর = DOWNLOAD

                

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

 

bangla karaoke

recent post

get this widget here

your ip

Weather Widget

technology

choose your favourite colour

flag counter